1. admin@dailysarabangla24.com : admin :
  2. emon@frilix.com : dev :
  3. server@frilix.com : Frilix Group : Frilix Group
শিরোনাম :
শিবপুরে জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন রাজশাহীতে কোরবানিযোগ্য পশু সাড়ে ৪ লাখের বেশি দাম চড়া হবে নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে দুই ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নারী পাবনার সুজানগরে আনারস প্রার্থীর ভোট না করায় মোটরসাইকেল সমর্থকদের বাড়িতে হামলা ও ভাংচুর লুটপাট পাবনা গণপূর্ত অধিদপ্তর কয়েককোটি টাকার বিনিময়ে ২য় দরদাতা বালিশকান্ডের হোতাকে কাজ দেওয়ার অভিযোগ র‌্যাব কুষ্টিয়া ক্যাম্প এর অভিযানে ১টি দেশীয় ওয়ান শুটারগান উদ্ধার গাজীপুরে তিন উপজেলায় নির্বাচিত চেয়ারম্যানরা হলেন পবায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার পাবনায় অগ্রনী ব্যাংক কাশিনাথপুর শাখার ভোল্ট থেকে ১০কোটি টাকা লোপাট আটক ৩ জড়িত উর্দ্ধতন কর্তৃপক্ষ পাবনার ঈশ্বরদীতে সর্বোচ্চ ৪২.৪ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড

২৯তম কলকাতা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালের সমাপ্তি ও পুরস্কার বিতরণী

  • Update Time : বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩
Reading Time: < 1 minute

শম্পা দাস ও সমরেশ রায়, কলকাতা:
২৯ তম কলকাতা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে যে শুভ সূচনা হয়েছিল ৫ই ডিসেম্বর, সেই ফ্লিম ফেস্টিবেৎলের ১২ই ডিসেম্বর মঙ্গলবার সমাপ্তি হয় একটি সুন্দর অনুষ্ঠানের মধ্য দিয়ে ও পুরস্কার বিতরণের মধ্য দিয়ে‌, শেষ দিনে নন্দন চত্ত্বর থেকে শুরু করে রবীন্দ্রসদন এমনকি একতারা মঞ্চের সামনে পর্যন্ত প্রচন্ড ভিড় জমে যায় সিনেমা প্রেমী ও দর্শকদের, আর শেষ দিনে বহু অভিনেতা-অভিনেত্রী, শিল্পী, প্রডিউসার ও ডিরেক্টররা আসতে থাকেন‌। যাদের ছবি কয়েকদিন ধরে ফিল্ম ফেস্টিভ্যালে দেখানো হয়, তাদের মধ্য থেকে সেরা ফিল্ম,সেরা পরিচালক, সেরা অভিনেতা, অভিনেত্রীদের পুরস্কৃত করেন। সমাপ্তি অনুষ্ঠানে উপস্থিত থাকেন মন্ত্রী, অরূপ বিশ্বাস,মন্ত্রী ইন্দ্রনীল সেন, মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য, বিধায়ক দেবাশীষ কুমার থেকে শুরু করে অন্যান্য নেতা নেত্রীরা।
এছাড়াও মঞ্চে উপস্থিত ছিলেন পরিচালক গৌতম ঘোষ, হরনাথ চক্রবর্তী, অভিনেতা ও পরিচালক রাজ চক্রবর্তী, অভিনেত্রী মমতা শংকর, অভিনেত্রী জুন মালিয়া, অনন্যা চ্যাটার্জি, দেবলীনা বিশ্বাস, কৌশানি, অভিনেতা খরাজ মুখার্জি থেকে শুরু করে বহু অভিনেতা-অভিনেত্রী উপস্থিত ছিলেন মঞ্চে। এছাড়া উপস্থিত ছিলেন বিভিন্ন দেশের প্রডিউসার ডিরেক্টর পরিচালক এবং অভিনেতা অভিনেত্রীরা ।
সুন্দর ড্যান্স প্রোগ্রাম ও সংগীত এর মধ্য দিয়ে, অনুষ্ঠানটি মঞ্চে পরিপূর্ণ হয়ে ওঠে এবং মন্ত্রীরা সংক্ষিপ্ত বক্তৃতার মধ্য দিয়ে একটি কথাই বলেন ফিল্ম ইন্ডাস্ট্রিজ আছে বলেই বিভিন্ন ছেলে মেয়েরা করে খাচ্ছে। তাদের সুনাম হচ্ছে, মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এই উদ্যোগে স্বাগত জানাই এবং মাননীয় মুখ্যমন্ত্রী এই অনুপ্রেরণা সকল শিল্পী মন কে আলোড়ন করলো, আমরাও সব সময় মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পথ অনুসরণ করার চেষ্টা করি, এরপর সকল পুরস্কার প্রাপকদের হাতে পুরস্কার তুলে দেন ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category